Bhout Naath books and stories free download online pdf in Bengali

Bhout Naath

আমি বললাম— কেন পারবি না?
ও বললো— জানি না…।
আমি বললাম— তার মানে তুই বিয়েই করবি না?
ও আমার মাথা ওর কোল থেকে তুলে দিলো… তারপর উল্টা দিকে মুখ ঘুরিয়ে বললো— কখনোই করবো না… না মানে না!!
এই সুযোগে আমি ওকে পিছন থেকে জাপটে ধরে ওর লম্বা চুল সরিয়ে কানের নিচে একটা চুমু দিয়ে বললাম— সত্যিই কখনো আমাকে ছেড়ে যাবি না?
ও মুখ ঘুরিয়ে আমাকে জড়িয়ে ধরলো… ওর নরম বেলুনের মতো দুধের ছোঁয়ায় আমার ধোন শক্ত পাথরের মতো হয়ে গেলো। ও বললো— কক্ষনো যাবো না। তারপর আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে অনেক্ষন ধরে চুমু খেলো।
তারপর বললো— ভাইয়া, আমাকে সত্যিই তোমার গার্লফ্রেইন্ড বানাবা?
আমি বললাম— তুই তো আমার গার্লফ্রেইন্ডই!!
ও বললো— নিজের প্রেমিকার সাথে কেউ তুই করে বলে?
আমি বললাম— ওহ সরি… আর বলবো না।
আমরা আবার একটা লিপকিস করলাম… তারপর ও বললো— আই লাভ ইউ, জান… আজকে থেকে তুমি আমার ভাইয়া না তুমি আমার রাজা!
তারপর আমার ঠোঁটে লেগে যাওয়া লিপস্টিক মুছে দিলো… আমি বললাম— আর তুমি আমার রানী…।
১ ঘন্টার জন্য রুমটা বুক করেছিলাম তাই চেক আউট করে বের হয়ে গেলাম দুইজন… খাবার ঐভাবেই পরে রইলো…
গাড়িতে হুমাইরা আমার কাঁধে মাথা রাখলো… তারপর বললো— জান, রাতে আমাকে ফোনে কল দিবা…।
আমি বললাম— কেন জান?
ও বললো— প্রেম করবো… তারপর মুচকি একটা হাসি দিলো।
আমার কাছে তখন সব স্বপ্নের মতো লাগতেছিলো… আমি বললাম— ওকে সোনা।
বাসায় রুম আলাদা হওয়ায় ও কল দিতে বললো… রাত জেগে কথা বলার জন্য। আমার বিশ্বাসই হচ্ছিলো না!!


তারপর ও বলে— স্বামীর আদর যে এত্ত সুখেরটা কখনো কল্পনাতেও ভাবিনি… আই লাভ ইউ, মাই হাসবেন্ড!!
আমি বললাম— নিজের বোনকে বিয়ে করে বউ বানিয়ে চুদার যে স্বাদ তা শুধুই আমি জানি… আমি সত্যিই ভাগ্যবান যে তোমার মতো একটা পরী আমার ওয়াইফ।
ও আবার ঠোঁটে ঠোঁট গুঁজে দেয়… দীর্ঘক্ষণ লালা আদান-প্রদান হয়…
তারপর ও বলে— নিজের সবচেয়ে বড় বন্ধু আপন ভাইকে সারা জীবনের সঙ্গী করতে পারলে আই ছোট্ট জীবনে আর কি চাই… আমি শুধু তোমার কাছে তোমার আদর পেতে চাই!! একটা রাতও আর আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না!! তুমি প্রতি রাতে আদর করবাতো??
আমি বললাম— করবো… প্রতি রাতেই আদর করবো… আর আগামী বছরের মধ্যে তোমাকে নিয়ে বাইরের কোনো দেশে স্থায়ী হবো… আমাদের সংসার সাজাবো…
ও বলে— আচ্ছা সোনা, আমার কোন জিনিসটা তোমার সবচেয়ে বেশি ভালো লাগে?
আমি বললাম— দুইটা জিনিস… একটা হলো তোমার চিকন রসালো ঠোঁটে ঠোঁট লাগিয়ে যখন চুমু খাই, ঐসময়টা… আর আরেকটা…
বলার আগেই ও আবার ঠোঁটে ঠোঁট গুঁজে দেয়… জোরে জোরে গভীর চুমু দিতে থাকে… আমিও পাল্টা চুমু দেই…
কিছুক্ষন পর ও বলে— আরেকটা?
আমি বললাম— তোমার শরীরের মিষ্টি ওই গন্ধটা…
ও বলে— এখনো পাচ্ছ?
আমি সাথে সাথে ওর গলায় চুমু দিতে দিতে ওর দুই দুধের মাঝখানে মাথা গুঁজে দেই… তারপর জোরে একটা প্রশ্বাস নেই… তারপর বলি— এইযে পাচ্ছি সেই গন্ধ!
ও আমার দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দেয়।
তারপর বলে— 69 স্টাইলে করবো…
ও সোজা হয়ে শোয়, আমি উল্টা হয়ে ওর উপর উঠি… ও হাত দিয়ে আমার নেতিয়ে পড়া ধোন মুখে ভরে চুষতে থাকে… আমিও ওর অর্গাজমের আঠালো রসে ভরা গুদে মুখ গুঁজে দেই… রস জমে যেন আইসক্রিম হয়ে গেছে… নোনতা এক অপরুপ স্বাদ যা পৃথিবীর কোনো খাবারে নাই… আমি পাগলের মতো চাটে থাকি… ওউ ধোন জোরে জোরে চুষতে থাকে… এভাবে ৫-৭ মিনিট চলার পর… ওকে উল্টা করে শুইয়ে… আঙ্গুল দিয়ে ওর পায়ুপথে durex sex gel লাগাই… পরে আমার ধোনেও লাগাই… তারপর আস্তে আস্তে ওর পোঁদেরমধ্যে ঢুকিয়ে ঠাপ দিতে থাকি… হুমাইরা আওয়াজ করতে থাকে… ৩-৪ মিনিট ঠাপানোর পর ওকে কাত করে শুইয়ে জড়িয়ে ধরে ঠাপ দিতে থাকি… ঘাড়ের দিকে অনবরত চুমু দিতে থাকি… এভাবে কিছুক্ষন চুদে আমি উঠে হাঁটু ভেঙে বসি, হুমাইরা আমার মুখোমুখি বসে ধোন ওর পোঁদে ঢুকিয়ে উঠা-নামা করতে থাকে… সাথে ঠোঁটে ঠোঁট লাগিয়ে পাগলের মতো চুষতে থাকে… আরো ৩-৪ মিনিট চোদা খাওয়ার পর… আমি পা মেলে বসি… ও মুখ ঘুরিয়ে উল্টা হয়ে বসে ধোন ওর পোঁদে ভরে নেয়… তারপর জোরে জোরে লাফাতে থাকে… আমি ওর নরম দুধগুলো টিপে লাল করে দেই… এবার আমি শুয়ে পরি, ও পা ভেঙে বসে লাফাতে থাকে… আমি ওর পাছায় চড় দিতে থাকি… টস টস আওয়াজ হয়… তারপর ওকে শুইয়ে দেই, ওর এক হাঁটু উঁচু করে ধোন ঢুকিয়ে দেই পোঁদে… ৩-৪টা রামঠাপ দিতেই আমার বীর্য ওর পোঁদের মধ্যে ঢেলে দেই… ওর নরম গায়ের উপর শুয়ে পরি… আস্তে আস্তে মুখে, বুকে আলতো আদর করতে করতে বলি— এখন তুমি আমার সতী বউ…
তারপর দুজন একসাথে গোসল করি… বিছানায় নতুন চাদর পেরে শুয়ে পরি… দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে যাই… পরদিন সকালে ১১টার দিকে ঘুম থেকে উঠে অনেক্ষন ঠোঁটে ঠোঁট গুঁজে চুমাচুমি করি… তারপর ব্রেকফাস্ট করে চেক আউট করি হোটেল থেকে…
সেদিন রাতেও বাসা ফাঁকা থাকায় পুরোদমে সেক্স করি। কিন্তু পরের দিন আম্মু বাবা চলে আসে… তাই এখন প্রতিদিনই রাত ১২টার পর নিজেদের রুম লক করে আমাদের বাড়ির ছাদে একটা রুম আছে ওই রুমে গিয়ে স্বামী-স্ত্রী দুজন একসাথে ঘুমাই।সকালে আম্মু-বাবা হাঁটতে চলে যায়, তখন উঠে পরি।
next year, আমরা অন্য কোনো দেশে settled হবো!!