The toxic Love of a Toxic lover - 1 books and stories free download online pdf in Bengali

বিষাক্ত প্রেমিকের বিষাক্ত প্রেম - 1

মাহি "খুবই নিষ্পাপ মেয়ে ছিলো কিন্তু একদিন হঠাৎ ওর জীবনে আসে "নিখিল" যে ওর জীবন বদলে দেয়।নিখিল যার নাম শুনে পুরো এশিয়া কাপে।


নিখিল খুবই ডেঞ্জারাস মাফিয়া ছিলো এক পক্ষে বলা যায় তো নিখিল কাউকে মারার আগে একবারও ভাবেনা। ও মানুষদেরকে অপছন্দ করে। ও নিজেরই একটা আন্ডারওয়ার্ল্ড ছিল যে খানকার ও রাজা ছিলো। সবাই ওর সামনেও আসতে ভয় পায়।
আজ অব্দি ওকে কেউ দেখেনি কিন্তু ওর নামই যথেষ্ট ছিলো সবাইকে ভয় দেখানোর জন্য। আর মেয়েদের থেকে তো ওর আলাদাই শত্রুতা ছিল ।ও কোনো মেয়েকে পছন্দ করেনা আজ অব্দি যে মেয়ে ওকে স্পর্শ করার চেষ্টা করছে ও তাদেরকে পৃথিবী থেকে অদৃশ্য করিয়ে দিয়েছে।অন্যদিকে নিষ্পাপ চঞ্চল মাহি, যে অনাথ ছিল পরিবার বলতে ওর কেউ ছিলনা, ওর বন্ধু বান্ধবী ও ছিল না। ইন্ট্রোওয়ার্ড হওয়ার কারণে ও কারো সাথে কথা বলত না।
যার জন্য সবাই ওকে নিয়ে হাসি ঠাট্টা করত সবার মধ্যে ও একটা হাসির পাত্রী ছিলো। কিন্তু তবুও ও নিজের ভাগ্যকে স্বীকার করে নিজের জীবন যাপন করছে।
ওর মা নেই বাবা নেই পরিবার নেই তবুও ভগবানের কাছে কোন নালিশ রাখেনি ।যে ওর জীবন কেনো এত কষ্টকর। কিন্তু সেদিনের পর থেকে ওর জীবন নরকের থেকেও খারাপ হয়ে গেলো।

যেদিন নিখিলের নজর ওর ওপর পড়লো।মা বাবা না থাকলেও অনাথ হলেও মাহি কল সেন্টারে জব করে নিজের জীবন যাপন করতো আর যেটা ইচ্ছা সেটাই করত কোন বাধা ছিল না। পাখির মতন উড়ে বেড়াত ফাঁকা লোকের থেকে ওর কোনো মতলব ছিল না।
কিন্তু নিখিল এসে ওর স্বাধীনতা কেড়ে নিলো আর বন্দী করে নিলো নিজের সোনার পিঞ্জিরায়।


তো কি হতে চলেছে এদের পরিণতি এরা কি কখনো এক হবে? মাহি কি পারবে নিখিলকে ওর অন্ধকার জগত থেকে বাইরে আনতে আর নিখিল কি পারবে মাহিকে ভালবাসতে নিজের সমস্ত খারাপ কাজ ছেড়ে দিয়ে। জানতে হলে পড়ুন "বিষাক্ত প্রেমিকের বিষাক্ত প্রেম"

_________*


আজ যেনো আকাশ ফেটে বৃষ্টি পড়ছে। আর এই বৃষ্টির মধ্যিখানেই একটা লোক ভয়ের সাথে ছুটে চলেছে।

লোকটা চিৎকার করছে হেল্প চাইছে কিন্তু কেউ ছিল না ওকে বাঁচানোর।

আর তখনই অনেক গুনি কালো গাড়ি এসে লোকটাকে ঘিরে ধরল। আর গাড়ির মধ্যে থেকে অনেকগুলি কালো পোশাক পরা বডিগার্ড বার হল।

তারপর একটা বডিগার্ড গাড়ির দরজা খুলল যার মধ্যে থেকে একটা লম্বা চওড়া লোক বার হল। লোকটার মুখ মার্চ দিয়ে ঢাকা ছিল ওই লোকটার মাথায় একটা ব্ল্যাক হ্যাট ছিল আর লোকটার পরও নিছিল বড় লং ওভারকোট আর ব্ল্যাক প্যান্ট হাতে ব্ল্যাক কভার করেছিল পুরোপুরি কালো পোশাকে ঢাকা ছিল লোকটা।

লোকটা ওর ভারী কর্কশ বাজে বলল"কোথায় আছে সে? কোথায় লুকিয়ে রেখেছিস তাকে?"

রাস্তায় পড়ে থাকা লোকটা ভয়েতে হাত ঝগড়া করে বলল"ক্ষমা করুন মালিক ক্ষমা করুন ভুল হয়ে গেছে আমি জানি না ও কোথায় চলে গেছে আমি শুধু ওকে বার করে দিয়েছিলাম!"

পরক্ষণেই লোকটা নিজের হাতে থাকা বড় ধারালো অস্ত্র তা ওই লোকটার মাথার এপার ওপার করে দিলো আর ওই লোকটার লাশ ওখানেই পড়ে গেল।

লোকটার মুখে মাক্স থাকলেও লোকটার এক্সপ্রেশন ভালোভাবে বোঝা যাচ্ছে যে এই লোকটাকে মেরে ফেলে ও কতটা সন্তুষ্ট ছিল।

এই লোকটা আর কেউ না মাফিয়া কিং ছিল। মাফিয়া কিং পিছনে ঘুরে দাঁড়ালো সাথে সাথে একটা বডিগার্ড দরজা খুলল আর লোকটা গাড়িতে বসে পড়ল আর বাকি বডিগার্ডের অর্ডার দিয়ে বলল"তাড়াতাড়ি এই গুলিকে পরিষ্কার করে ফেল"

এই বলে লোকটা গাড়িতে ভালোভাবে বসে পড়ল আর বডিগার্ড গাড়ির দরজা বন্ধ করে দিলো।


শেয়ারড

NEW REALESED