You keep Quiet - 1 books and stories free download online pdf in Bengali

তুমি রবে নীরবে - 1

কলকাতার মতন এক জন বহুল শহরে দুটো মানুষের ভালোবাসা সেটা অসম্ভব কিছু না । কিন্তু সেটা টিকিয়ে রাখাই যে দায় বহুল হয়ে পরে ।⚡⚡

💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕

আমাদের গল্পের নায়ক অনুরাগ বসাক একজন নামকরা বিসনেস ম্যান । কিন্তু ভদ্রতা বলে তার মধ্যে কোনো জিনিস নেই ।ওই মানুষকে মানুষ বলে মানে না।

আর আমাদের গল্পের নায়িকা ইশানি সেনগুপ্ত ।আবার তার ঠিক উল্টো লোককে সাহায্য করতে পছন্দ করে ।

দুজনই বিপরীত প্রকৃতির মানুষ তারা কি পারবে একে অপরকে ভালোবাসতে !!!

⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡⚡

ঈশানি আজ সকলে তারাতারি উঠে রেডি হয়ে নেয় একজন বাচ্চাকে গান শেখাতে যাবে বলে ।সে একটা ফ্ল্যাটে একাই থাকে ।বাবা থাকে তার দেশের বাড়ি ।বলতে গেলে কাজের সূত্রেই তার আসা । কিন্তু এখনো ভালো কোনো জায়গায় জবটা পায়নি ।

যাই হোক আজ তার প্রথম দিন বসাক ম্যানসানে গান শেখানোর কথা ইতি নামক একটি মেয়েকে ।তো সে টাইম মতোই পৌঁছে যায় সেখানে।

বসাক ম্যানসানে....🎀🎀

সে যখন এসে পৌঁছায় তার সামনে দেখে খুব বড়ো ভিলা ।সে আগে কখনো টিভিতে ছাড়া এতো বড়ো বাড়ি দেখেনি ।তো একটু ভয় ভয়েই প্রবেশ করে সেখানে ।ঘড়িতে সবে সাতটা বাজে এটা দেখে কলিং বেলে চাপ দেয় ।আর কলিং বেল বাজতেই ভেতর থেকে একজন মহিলা বেরিয়ে আসেন ।

ঈশানিঃ " আমি আজ গান শেখাতে এসেছি ।আমাকে এখান থেকে ফোন করে বলা হয়েছিল আসতে ।"(ধীরে ধীরে বলে )

নীলিমা দেবীঃ "ও তাহলে তুমিই সেই মেয়ে ।তোমার অনেক নাম শুনেছিলাম।তাই নাম্বারটা জোগার করি ।"(হাসি মুখ বলেন )

[নীলিমা বসাক অনুরাগ বসাকের মা এবং নিবিড় বসাক বাবা । দাদা আদিত্য বসাক , বৌদি রুহি বসাক ও তার একমাত্র ভাইজি হলো ইতি বসাক ]

ঈশানিঃ "না না তেমন কোনো বেপার নয় ।আমি এই একটু গান শেখাই বাচ্চাদের ।"(মৃদু হেসে বলে)

সেই সময়ই নিবিড় বাবু রুম থেকে বেরিয়ে তাদের কথপোকথন শুনতে পেয়ে এগিয়ে আসে সেইদিকে।

নিবিড় বাবুঃ "আরে মেয়েটাকে কি বাইরেই দাঁড় করিয়ে রাখবে ভেতরে আসতে দাও।আসো আসো আমাদের ইতির শিক্ষিকা বলে কথা ।"☺️☺️

ওনার কথা মতো ঈশানিকে নিয়ে যাওয়া হয় ইতির রুমে ।আর ইতির রুমটা হলো ঠিক অনুরাগের রুমের পাশের রুমটা ।

রুমে ঢুকে দেখে ইতি আগে থেকেই রুম গুছিয়ে বসে আছে গানের টিচারের জন্য।যখন দেখে তার দাদু ঠাম্মি ঈশানিকে নিয়ে ঢুকছে তখন তার একটুকুও বুঝতে অসুবিধা হয়না এটাই তার গানের টিচার ।ঈশানিকে প্রথম দেখাতেই তার খুব পছন্দ হয়ে যায় ।তাই ছুটে এসে ঈশানিকে জরিয়ে ধরে ।

ইতিঃ "তুমি আমার নতুন গানের টিচার তো ??"(খুব খুশি হয়ে বলে )

ঈশানিঃ "হ্যাঁ সোনা আমিই তোমার গানের টিচার । আচ্ছা চলো বসে তারপর না হয় গান শেখা শুরু হবে ।"(ইতিকে আদর করে বলে )😊😊

তাইতো খুব খুশি এত ভালো একজন গানের টিচার পেয়ে ।তো সে নিজের বেগে বসতে বলে ঈশানিকে আর নিজেও উঠে বসে । এবং সেই সময় প্রবেশ ঘটে রুহির ।

রুহিঃ "আরে তুমি চলে এসেছো ।তাহলে আগেই একটু বলেদি ।তোমার মতোন করে ওকে শেখাবে গান ।আমার ভরসা আছে তোমার উপর । কিন্তু মেয়েটা একটু চঞ্চল তাই যদি কিছু বলে আমায় আবশ্যই বলবে নিজের দিদির মতোন ভেবে ।"(বেডে বসে ইতির মাথায় হাত বোলাতে বোলাতে ঈশানির উদ্দেশ্যে বলে )

ঈশানি মৃদু হেসে তার কথার সম্মতি দেয় ।আর রুহি চলে যায় সেখান থেকে।এতক্ষনে বাকিরাও চলে গেছে ।

ঈশানিঃ "তাহলে আজ কোন গান দিয়ে শুরু করা যায় বলতো ??"(ইতিকেই জিজ্ঞেস করে কারন বাচ্চাদের মন একবার জয় করতে পারলে সে পরে কখনো কথার অবাধ্য করে না )


ইতি অনেকক্ষন ভেবে বলে ♥️*তুমি রবে নীরবে*♥️

To be continue...🌺🌺🌺🌺

(পর্বটি ভালোলাগালে রেটিং ও রিভিউ এর মাধ্যমে আপনাদের গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে ভুলবেন না এবং অনুসরন এর মাধ্যমে পাশে থাকবেন।আজ এতদূরই।😌😌😌😌😌)

Ok bye bye good night,,সকলে ভালো থাকবেন।🥰🥰🥰🥰🥰

শেয়ারড

NEW REALESED