Love With Mafia King - 2 books and stories free download online pdf in Bengali

Love With Mafia King - 2

(মালিনী 😡)ওই সামনে বডিবিল্ডার টাইপের লোকটাকে বলতে শুরু করল ,"

"আপনার কি কোনো আপন পর জ্ঞান নেই আমার যদি এক্ষুনি কিছু হয়ে যেত ? বা আমার যদি কোমরটা ভেঙ্গে যেত ? আপনাকে কে ঐরকম করে হাত ছাড়তে বলেছে?

বায়ু 😒কিছু বলছে না ওর দিকে এক নজরে তাকিয়ে আছে।
বায়ু তো পুরো অবাক দ্যা গ্রেট বিজনেসম্যান বায়ু রাইজাদা আর বায়ু রাইজাদা সঙ্গে কেউ এরকম করে কথা বলতে পারে ? এত বড় সাহস ।

বায়ুর মুখের মধ্যে কোন এক্সপ্রেশন নেই ওর মধ্যে কোন ইমোশনই নেই এরকম টাইপের মনে হচ্ছে মালিনীর বায়ুর বিসএ ,
মালিনী ভাবল,"
" যে মনে হচ্ছে এই লোকটা পাগল নাকি একটা মেয়েকে কিভাবে এরকম করে বিপদে ফেলে দেখতে পারে!!
মালিনীর😡 প্রচুর রাগ হচ্ছে মালিনী এসব ভাবছিল বায়ু একটা হাঁটু গেড়ে ওর সামনে বসল তারপরে ওর পায়ের দিকে দেখল,
দেখল যে রক্ত বার হচ্ছে ওখানটা কেটে গেছে ওখানে একটা পাথর ছিল তাই জন্য।

বায়ু জানে না কেন ওর খুব খারাপ লাগলো এটা দেখে ও বুঝতে পারছে না কেন এরকম হচ্ছে? ওর কেটে যাওয়ার জায়গাটাই হাত বুলাতে লাগলো বায়ু।

তার পরে বায়ু নিজের পকেট থেকে রুমাল বার করে রক্তটা মুছতে লাগলো ।

😰মালিনী," করছেন তা কি ছাড়ো না আমাকে? ছাড়ুন !!

বায়ু ওর দিকে এক নজর তাকালেও
শীতল দৃষ্টিতে ।

ওই দৃষ্টি দেখে 😰মালিনী একটু ভয় পেয়ে গেল আর ও চুপ করে গেল তারপরে বায়ু ওকে নিজের কোলে জাগিয়ে নিল নিয়ে একটা ব্ল্যাক কালারের merceded গাড়ির কাছে গেল ।

গাড়ির মধ্যে ওকে বসাল 😯মালিনী তো পুরো অবাক ," টা কি এই লোকটা ওর সাথে এমন কেন করছে ওই লোকটার সাথে একটু আগে নিজেই ওকে ফেলে দিলে এখন নিজেই ওর দেখাশোনা করছে!!

লোকটা গাড়ির মধ্যে থেকে একটা ফাস্টেডবক্স নিয়ে আসল তারপরে ওর পায়ে ব্যান্ডেজ করতে লাগল।

😫🥵মালিনী বলল," ,আ,,,,,, আমার লাগছে।

বায়ু🤫 ও ঠোটে আঙুল রেখে বলল," চুপ একদম চুপ ।
তারপরে নিজের মতন কাজ চালিয়ে গেল ব্যান্ডেজটা পুরোপুরি করে দেয়ার পরে ।

বায়ু বলল ,"এখন আপনি বাড়ি যেতে পারেন।

মালিনী বলল," এখানে আমরা ঘুরতে এসেছি এখানে আমাদের বাড়ি না!!

বায়ু," তো কোথায় বাড়ি? আমি ড্রপ করে দিচ্ছি।

মালিনী ,"তার দরকার নেই আমি নিজেই চলে যেতে পারব আমার ফ্রেন্ডেদের সঙ্গে এসেছি।

বায়ু ," আপনি আপনার ফ্রেন্ডের ফোন নাম্বার দাও আমি তাদের বলে দিচ্ছি ।

মালিনী বলল," তার কোন দরকার নেই!! আমি কোন নাজও করি না আমি নিজে যেতে পারব।

মালিনীর কথায় বায়ু পাত্তা না দিয়ে ওর হাত থেকে ওর ফোনটা কেড়ে নিল।

নিয়ে ওর ফোনটা চালু করল বায়ু কল লিস্টে গেল কল লিস্ট এ গিয়ে দেখল কেরকম আজব আজব নাম দিয়ে নাম্বার সেভ করা আছে।
(যেমন শাকচুন্নি, ডাইনি, গাধা , ঘোড়া 😅)এরকম আজব আজব নাম ।

বায়ু ভাবছে এই মেয়েটা মনে হয় সাইকো তাই জন্য এরকম সব আবোল তাবোল কাজ করছে ।

বায়ু আর কিছু না বলে ও ওই ডাইনি লেখা নাম্বারটা ডায়াল করল সঙ্গে সঙ্গে নাম্বারটা রিসিভ হয়ে গেল ,একটা মেয়ে আওয়াজ এলো,"

"হ্যালো মালিনী কোথায় চলে গেছিস তুই কখন থেকে আমরা তোকে খুজছি তাড়াতাড়ি ফিরে আয়, আর এতক্ষণ পরে ফোন করেছিস ?😥

বায়ু বলল ,"আপনার ফ্রেন্ড মালিনী এখন ইনজয়ড🤕 ওকে এখান থেকে নিয়ে যান ও এখানে আমার কাছে আছে ওকে নিয়ে যান ।

কীর্তি😥 চিন্তিত হয়ে বলল ,"কি মালিনী
ইনজয়ড ? কি করে হলো এটা? আমি এক্ষুনি যাচ্ছি আপনি ওর খেয়াল রাখুন।

বায়ু বলল ,"ওকে আই এম ওয়েটিং ফর ইউ তাড়াতাড়ি আসুন

কীর্তি বলল,"হ্যাঁ এক্ষুনি আসছি বলে ফোন কেটে দিল।

কিছুক্ষণ পরে কৃতির সাথে সবাই চলে এসেছে ওখানে, সবাইকে খুব চিন্তিত লাগছে।

😥😥সবাই মিলে একসঙ্গে বলল ,"মালিনী তুই ঠিক আছিস তো ????

মালিনী বলল," হেই গাইস আই এম ফাইন তোরা চিন্তা করিস না লুক অ্যাট মি তোদের কি আমাকে দেখে মনে হচ্ছে যে আমার বড়সড় একটা অ্যাক্সিডেন্ট হয়েছে তোর এত ভয় পাস কেন কে জানে আমি ঠিক আছি সামান্য একটু কেটে গেছে বলে এত ঝামেলা!!!

ওরা সবাই মালিনীকে নিয়ে চলে গেল মালিনীকে নিয়ে চলে যেতে দেখেই বায়ু কাউকে কল লাগিয়ে বলল,"
তোদের একটা ছবি পাঠাচ্ছি এই মেয়েটার সমস্ত ইনফরমেশন আমাকে কালেক্ট করে দে।

ওপাশের ব্যক্তি বলল ,"ওকে বস।

বলে কল কেটে দিল ।

বায়ু একটা ডেভেল স্মাইল 😈 দিয়ে বলল ,"মালিনী মিস মালিনী জাস্ট ওয়েট এন্ডওয়াচ, কারণ আপনার লাইফে বায়ু রাইজাদার😈 এন্ট্রি হয়ে গেছে অনেক বড় ভুল করেছেন এখানে এসে আর আমার সঙ্গে আলাপ করে এবার আপনার সঙ্গে যেটা হতে চলেছে!!! ভাবতেও পারবেনা মিস মালিনী !!!

(বায়ু কেন এরকম বলছে? কি হতে চলেছে মালিনীর সঙ্গে ? তাহলে কি বায়ু মালিনীর কোন ক্ষতি করবে? জানার জন্য জুড়ে থাকুন আমার সঙ্গে)

শেয়ারড

NEW REALESED