Love With Mafia King - 4 books and stories free download online pdf in Bengali

Love With Mafia King - 4

বায়ু নিজের পকেটে হাত দিয়ে একপা একপা করে মালিনীর দিকে এগোচ্ছে।

মালিনী ভয় পেয়ে বলল,"এই যে কোশ্চেনটা কি দূরে থাকুন আমার দিয়ে কাছে আসবে না একদম আমার,,,,,


মালিনীকে এরকম ভয় পেতে দেখে বায়ুর মুখে একটা স্মাইল চলে এলো।

বায়ু এবার মালিনীর একদম কাছাকাছি চলে গেল।


মালিনী এবার ভয়ের থরথর করে কাঁপছে,"দেখুন ভুল হয়ে গেছে সরি আমাকে যেতে দাও আমি আর আপনার সামনে আসব না!!!

এবারে‌ বায়ু ওর একদম কাছাকাছি চলে গেল, তারপরে মালিনীকে অবাক করে দিয়ে বাই মালিনির মাথায় হাত বুলাতে লাগলো।

আর বলল,"উইল ইউ বি মাই গার্লফ্রেন্ড ?


মালিনী বলল,"না না আপনি পাগল হয়ে গেছো, আমি হবো না তোমার প্রেমিকা ছাড়ো আমাকে আমি ঘরে যাব।

বায়ু এবার খুব রেগে গিয়ে বলল,"আমি তোমাকে বলছি না আমি অর্ডার দিচ্ছি তোমাকে কেউ জিজ্ঞেস করছে না ব্যস্ত তুমি আমার গার্লফ্রেন্ড এবার তুমি চাও না চাও আই ডোন্ট কেয়ার কারণ আমার মন তোমার ওপরে এসে গেছে, আমার তোমাকে চাই!!!

মালিনী বলল,"বাট আমি চাইনা আপনাকে আর আপনার হতে না জানি তো আপনি পেয়েছেন আপনার উত্তর এবার আমার খিদে পেয়েছে আমি ঘরে যাব, ঘরে গিয়ে খাবার খাব ,কত জোরে খিদে পেয়েছে আমার ।

"আর আমার টিভি আমার জন্য ওয়েট করছে টিভি দেখতেও তো হবে আর আমার ফোন কাঁদছে ভুল করে ফোনটা ধরে ফেলে রেখে এসেছি আমি কি করে হব আপনার এবার বল???

বায়ু বলল,"আই থিঙ্ক মনে হয় তোমার মাথার সার্জারি করতে হবে আমার কাছে অনেক টাকা পয়সা আছে আমি ঠিক করিয়ে নেব তোমার মাথার সার্জারি। আর হ্যাঁ আমার কাছে অনেক টাকা পয়সা আছে যেটা থেকে তুমি যেটা চাও আমি সেটাই তোমাকে দেবো।

মালিনী বলল,"সত্যি তোমার কাছে অনেক টাকা পয়সা আছে আমার তো না না তার আগে তুমি বলো তোমার কাছে কটা নব আছে যেসব নৌকো বোনের হয় না ওই কি বলে ওটাকে লাগজেরিয়াস আর কয় বিঘা জমি আছে আর আপনি রোজ ধান চাষ করেন আর কটা পুকুর আছে মাছ চাষ করো ওই পুকুরে, আর আর রোজ বিরিয়ানি খাও তুমি আমি শুনেছি যাদের টাকা থাকে তারা এরকম হয় এর মানে তো তোমার কাছে অনেক শোনাও আছে। হ্যাঁ, তোমার কাছে অনেক সোনার হারও আছে তো।

মালিনী বুঝতেই পারে না কখন আপনি থেকে তুমি চলে এলো।

এবারে বায়ুর মাথাটা যেন ঘুরতে শুরু হল,"আমার এবার মনে হচ্ছে আমার পুরো বিশ্বাস তোমার মাথা খারাপ আছে আমি তোমার মাথা নিশ্চয় ঠিক করিয়ে নেব তোমাকে চিন্তা করতে হবে না আমার কাছে সত্যিই অনেক টাকা পয়সা আছে, বিশ্বাস হয়েছে তো এবার আর ওই গুলিকে নৌকো বলে না ওইগুলিকে ওয়ার্ল্ড ক্রস বলে, হ্যাঁ আমার কাছে অনেক আছে আর আমি তোমাকে তুমি যেটা চাও সেটাই দিতে পারি অনেক দামী দামী গিফট।


মালিনী মনে মনে ইমাজিন করছে,"ওর হাতে পায়ে অনেক সোনা গয়না আর ও একটা বড় প্রিন্সেস গ্রাউন পড়ে আছে আর ওর আশেপাশে সুন্দর সুন্দর ফুলের বাগান আর এটা একটা ক্রস জাহাজের মধ্যে চাকর ওর জন্য অনেক খাবার নিয়ে আসছে খাবারগুলি দেখেও খাবারে ঝাঁপিয়ে পড়ছে হঠাৎ করে ওর মাথার মধ্যে একটা খেয়াল আসলো আর একটা ও বড় বড় গাড়ির মধ্যে যাচ্ছে আর অনেক গুলি গার্ড ওকে গার্ড করছে। আর ও যেটাই চাইছে সেটাই দিচ্ছে তোর হাতের মধ্যে দু তিনটে আইফোন আছে।


মালিনী ওর ইমেজিনেশন দুনিয়া থেকে বার হয়ে বলল,"ওকে ডান ঠিক আছে আমাকে চার পাঁচটা আইফোন হয় ফোন দিতে হবে। আমাকে সেভেন ফাইভ স্টার হোটেলে খাবার খাওয়াতে নিয়ে যেতে হবে,😁 বয় ফ্রেন্ড,,,,,,,,,,,,

বায়ু এবার মালিনী কে বলল,"আমি তো তোমাকে পুরো আইফোন কোম্পানির গিফট করে দেব যদি চাও???

মালিনী বলল,"দরকার নেই এখন যেটা বলছি সেটাই দাও এখন আর আমাকে ফাইভ স্টার হোটেলের খাবার খাওয়াতে নিয়ে যাবে।

আমাকে ওই যে পড়েনা প্রিন্সেস গ্রাউন্ড সব টিভি নায়িকারা আমিও করবো।

বায়ু ওকে বলল,"ঠিক আছে আর এখন তুমি যেতে পারো এই বলে বাই নিজের মোবাইল ফোনের দিকে দেখল একটা মেসেজ উঠে আছে, ফোনের মধ্যে।


(তো বায়ুর ফোনের মধ্যে কি এমন মেসেজ এসেছে যে বায়ু এতটা সিরিয়াস হয়ে গেল? আর মালিনী কি নাটক করছে বায়ু প্রস্তাবে রাজি হওয়ার?)

শেয়ারড

NEW REALESED