Love With Mafia King - 3 books and stories free download online pdf in Bengali

Love With Mafia King - 3

মালিনী বেলা ১১ টায় ঘুম থেকে উঠল ঘুম থেকে উঠে স্নান সেরে বাইরে বার হয়েছে ঘোরাফেরা করার জন্য ও দেখলে ও রাস্তার মধ্যে অনেক বাচ্চারা খেলাধুলা করছে।

মালিনী ওই," বাচ্চাদের সঙ্গে খেলাধুলা করতে লেগে গেল ওর বাচ্চাদের সঙ্গে খেলাধুলা করতে খুবই ভালো লাগে।
খেলাধুলা করতে করতে কখন একটা বেজে গেছে ওর খেয়ালই নেই। তাড়াতাড়ি বাড়ি ফিরে খাওয়া-দাওয়া সেরে ফের বাইরে ঘুরতে বার হয়ে গেল।

মালিনী ওর বাইসাইকেল নিয়ে বেরিয়ে পড়ল, ওর খেলাধুলা করতে খুবই ভালো লাগে ও এখন সাইকেল রেস করছে ওর ছোট ছোট বন্ধুদের সঙ্গে।







বায়ু এখন নিজের চিন্তা ভাবনায় ছিল হঠাৎ করে ওর রুমের মধ্যে একটা গার্ড এল আর এসে ওর হাতের মধ্যে একটা ফাইল ধরিয়ে দিল ।

বায়ু ওই ফাইল টা দেখার পর ওর মুখের মধ্যে একটা ডেভিল স্মাইল চলে এলো ।

" তো মিস মালিনী প্রস্তুত থাকো কারণ তোমার লাইফে ডেভিলের এন্ট্রি হয়ে গেছে।

বায়ু এই বলে হাসতে শুরু করে দিল হা,,,,,হা,,,,হা,,,, হাসির আবার শুনে সমস্ত গার্ডেরা ভয়ে থমকে উঠেছে ।

কিছু একটা ভেবে বায়ু ওদের দিকে তাকাল আর বলল ,"ওই মেয়েটাকে এক্ষুনি এখানে তুলে নিয়ে আই।

এটা শুনে গার্ডের আর এক মুহূর্ত না ওয়েট করে রওনা দিয়ে দিল ।

এদিকে মালিনী তো খেলায় ব্যস্ত ছিল ও আর কি করে জানবে ওর সঙ্গে যা
হতে চলেছে পরের মুহূর্তে ।

মালিনী এটা স্বপ্নেও ভাবেনা যে ওর সঙ্গে এরকম কিছু হবে!!!
মালিনী খেলছিল হঠাৎ করে ওর সামনে অনেকগুলি ব্ল্যাক গাড়ি এসে থামল।

মালিনী গাড়িগুলি দেখে অবাক," এখানে কি করছে এরা ?

পরক্ষণে ওই গানগুলি মধ্যে থেকে দুটো লোক বার হল কালো জামা পরা ।

আর মালিনী কিছু বুঝতে পারবে তার আগে একটা লোক এসে ওর হাত ধরে টেনে গাড়িতে বসিয়ে দিল ও কি করে পেরে উঠবে এদের কাছে আর মালিনী নাকে একটা রুমাল দিয়ে দিল তারপর মালিনী জ্ঞান হারায় ।

পরের দিন সকালে মালিনী যখন চোখ খুলল সে দেখল সে একটা বড় রুমের মধ্যে রয়েছে।

রুমের সব জিনিস সাদা কালারের ওখানে অন্য কোন কালারের নাম নেই!! যে থাকে তার জীবনে যেন কোন রং নেই !! এরকম ছিল জায়গাটা।

মালিনী অবাক হয়ে চারিদিকে তাকিয়ে আছে ও দেখল একটা খুবই নরম বেডের উপর শুয়ে আছে ও ।

মালিনী বিছানা থেকে উঠে পড়ল হঠাৎ করে কেউ একজন পিছন থেকে ওর হাত ধরে টেনে নিল!!

মালিনী পিছনে ফিরে দেখল," এটা তো সেই লোকটাই সেই দিনে যে লোকটার সঙ্গে ওর ধাক্কা হয়েছিল সেই ক্যারেক্টারলেস লোকটা এখানে কি করছে? আর ওকে বা কি এখানে আনলো ?

মালিনী ওইটাই ভাবছে আর ওর ঘর কাটল তখন ওই লোকটার ভারী গলার আওয়াজ ভেসে উঠল," "ওয়েলকাম ফর মাই holl মালিনী।

মালিনী তো পুরো অবাক এই লোকটার আবার শুনে আর এই লোকটাই এখানে এনেছে কেন ওকে? কি ক্ষতি করেছে ও ?

মালিনী জিজ্ঞেস করল ,"আপনি এখানে কেন এনেছেন আমি আপনার কি ক্ষতি করেছি ?

ওই লোকটা বলল ,"অনেক বড় ক্ষতি করেছেন ভাবনার বাইরে তুমি যা করেছ !!

এই বলে লোকটা ডেভিল স্মাইল করল ।

(তো কি হতে চলেছে মালিনীর জীবনে ? মালিনী কি ক্ষতি করেছে বায়ুর এরকম ভাবে নিয়ে এসেছে ওকে বায়ু কিডন্যাপ করে? বায়ু কি ওকে ছেড়ে দেবে না ওকে শাস্তি দেবে? কী হবে মালিনীর সঙ্গে? জানার জন্য ফলো করো। যাতে গল্পের নোটিফিকেশন পেয়ে যাও। আর গল্প ভালো লাগলে রেটিং দিতে ভুলবেনা)